প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমখানায় জমি উপহার দিলেন নওগাঁ জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান

প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমখানায় জমি উপহার দিলেন নওগাঁ জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান

বিকাশ চন্দ্র প্রাং – :: নওগাঁ থেকে :;

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নওগাঁয় এতিম শিশুদের পাশে দাঁড়ালেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়। সোমবার দুপুরে নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া দারুস সুন্নাহ ক্বওমী মাদ্রাসা ও এতিম খানায় ঐসকল শিশুদের মুখে হাসি ফোটাতে এগিয়ে আসেন তিনি।

এদিন শিশুদের জন্য খাবারের ব্যবস্থা করেন। এছাড়া এতিম ঐসকল নিস্পাপ শিশুদের কথা ভেবে ও এতিমখানার উন্নয়নকল্পে দেড় শতক জমির ক্রয় মূল্য বাবদ নগদ আর্থিক সহায়তা দিলেন তিনি।

জমি কেনার নগদ অর্থ সহায়তা গ্রহন করেন প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর খন্দকার ও শিক্ষক হাফেজ মওলানা রুহুল আমীন। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শিক্ষক ও অন্যান্যদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজন করেন তিনি। পরে শিশুদের মাঝে খাবার পরিবেশন করেন।

বিমান কুমার রায় বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আমি এই এতিম শিশুদের মুখে হাসি ফোটাতে পেরেছি, তাদের ভালোবাসা পেয়েছি এটাই অনেক কিছু। মানুষের জন্য সামান্যতম কিছু করতে পারলে মন থেকে এক ধরনের তৃপ্তি অনুভব করি। মনে রাখতে হবে মানুষই মানুষের জন্য। প্রত্যেকের অধিকার আছে ভালভাবে বেঁচে থাকার।

এই নিস্পাপ শিশুগুলোও তার ব্যতিক্রম নয়। আপনারা শুধু উনার জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ থাকেন ও দীর্ঘায়ু লাভ করেন। উনার নেতৃত্বে দেশের উন্নয়ন যেন সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে পারেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে পারেন। আর আমার জন্য দোয়া করবেন আমি যেন দেশরত্ন শেখ হাসিনাকে অনুসরণ করে উনার নেতৃত্বে যুবলীগের একজন কর্মী হিসেবে নওগাঁ জেলা বাসীর পাশে থেকে সেবা করার সুযোগ পাই।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!