মহাদেবপুরে বাস-অটোর মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-৩

মহাদেবপুরে বাস-অটোর মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-৩

এম সাখাওয়াত হোসেন – :: মহাদেবপুর ::

নওগাঁর মহাদেবপুরে নওগাঁ-রাজশাহী আন্তজেলা মহাসড়কের হাট চকগৌরী নামকস্থানে যাত্রিবাহি বাস ও ব্যাটারি চালিত অটো বাইক মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় মহাদেবপুর উপজেলার হাট চকগৌরি বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁ অভিমুখি একটি যাত্রীবাহী বাস ও নওগাঁ থেকে নওহাটামোড় বাজার অভিমুখী ব্যাটারী চালিত অটো বাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটলে দুর্ঘটনাস্থলেই মাসুদ রানা (৪২) নিহত হয়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী মমিন (৫৩), বৈশাখী (২২), নার্স নিপা খাতুন (২৪) ও অজ্ঞাত একজনকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নার্স নিপা খাতুনকে মৃত ঘোষনা করেন।

নিহতরা হলেন নওগাঁ সদর উপজেলার চকচাপাই গ্রামের মৃত চয়েন উদ্দীনের ছেলে মাসুদ রানা এবং মান্দা উপজেলার আলমঙ্গীরের স্ত্রী ও নওগাঁ সদর গ্রামীন হাসপালের নার্স নিপা খাতুন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে ও আহত ৩ জনকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!