সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
জুলেখা বাঁচাতে চায়

জুলেখা বাঁচাতে চায়

এম. সাখাওয়াত হোসেন- :: মহাদেবপুর ::

দুই সন্তানের জননী জুলেখা পারভীন (৪৫) দীর্ঘ ২৫ বছর পূর্বে সিএনজি চালক আতোয়ার রহমানের সাথে বিয়ে হয়। ঐ সময় থেকে জুলেখা মাঝে মধ্যে বুকের বেথায় অসুস্থ হয়ে পরতো।

গরিব সিএনজি চালক স্বামী তার স্বাধ্যমতো কবিরাজি, হোমিওপ্যাথিসহ বিভিন্ন ধরণের চিকিৎসা করে আসচ্ছেন। গত রমজান মাসে জুলেখার অসুস্থ্যতা বেড়ে গেলে, তার স্বামী বিভিন্ন জায়গায় ধার দেনা করে জুলেখাকে রজশাহী চিকিৎসার জন্য নিয়ে যান।

রাজশাহীর হৃদরোগ বিশেষজ্ঞ ডা. রাজেশ কুমার ঘোষ তাকে দেখে বলেন জন্ম থেকেই তার হার্ডে ছিদ্র রয়েছে। তাকে আরো উন্নত্য চিকিৎসা পরামর্শ দেন। এর পর জুলেখাকে ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল ইউনিভারসিটি ঢাকায় চিকিৎসা করাতে গিয়ে জুলেখার স্বামী সর্বসান্ত হয়ে গেছেন।

এখন তার চিকিৎসা করার স্বামর্থ নাই। সম্প্রতি ডাক্তারগণ বলছেন জুলেখার ওপেন হার্ড সার্জারি করা প্রয়োজন। কিন্তু জুলেখার গরীব পিতা-মাতা ও সিএনজি চালক স্বামী আতোয়ারের পক্ষে চিকিৎসার ভার বহন করার আর্থিক সামর্থ না থাকায়, চোখের সামনে তার স্ত্রী জুলেখা ভীষণ কষ্ট পেয়ে ধীরে ধীরে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে।

জুলেখাকে বাঁচাতে চিকিৎসার জন্য কয়েক লক্ষ টাকার প্রয়োজন। নিরুপায় আতোয়ার ও জুলেখা সমাজের স্বচ্ছল বৃত্তবান দানশীল ব্যক্তিদের কাছে হাত বারাচ্ছেন। দয়া করে যদি কোন স্বহৃদয় ব্যক্তি জালেখার জীবন বাঁচাতে আর্থিক সাহায্যর হাত বাড়িয়ে দেন, তবে মাতৃহারা হতে বেচে যায় জুলেখার দুই সন্তান ও জুলেখার জীবন।

কোন স্বহৃদয়বান ব্যক্তি আর্থিক সহায়তা করতে চাইলে জুলেখার স্বামী আতোয়ার রহমানের বিকাশ নম্বর ০১৭৪০৯১৮৯০১ এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নওগাঁ জেলার মহাদেবপুর শাখার সঞ্চয়ী হিসাব নম্বর ৫০ এ সহায়তা দান করে মানবিকতার উৎকৃষ্ট উদাহরণ সৃষ্টি করবেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!