বগুড়ায় নারী নির্যাতন, ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ, প্রতিবাদ সভা ও মানববন্ধন

বগুড়ায় নারী নির্যাতন, ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ, প্রতিবাদ সভা ও মানববন্ধন

এস আই সুমন- :: বগুড়া ::

সুজন-সুশাসনের জন্য নাগরিক কাহালু উপজেলা বগুড়া নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল ১১ টায় বিক্ষোভ মিছিলসহ রেল স্টেশন প্রদক্ষিণ করে উপজেলা অফিস প্রদক্ষিণ করে চার মাথা রেলগেট বটতলায় এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা মহিলা বিষযয় সম্পাদক রহিমা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন সুজন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন। আরো উপস্থিত ছিলেন বগুড়া জেলা সমন্বয়কারী আলমাস খান,কাহালু উপজেলা সভাপতি আবদুস সাত্তার, হাফিজুর রহমান মাস্টার, বুলু সহ ইউনিয়নের মহিলা নেতৃবৃন্দ ।

উক্ত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বর্তমান অবস্থায় শুধু মৃত্যু আইন পাশ করলেই হবেনা সেইসঙ্গে আইনের যথাযথ সুশাসন নিশ্চিত করে আগামীর সমৃদ্ধির সুখী ও সোনার বাংলা গড়তে হবে।

এ ব্যাপারে সুজন-সুশাসনের জন্য নাগরিক দেশ ও জাতির স্বার্থে যত বড় দুর্নীতি,অন্যায় অনিয়ম,নারী নির্যাতন, ধর্ষণ মাদক সহ আগামীর প্রজন্মকে সুন্দর নিরাপদ বাংলাদেশ গড়ার লক্ষ্যে দৃঢ প্রত্যয় এবং আত্মমানবতার সেবায় সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটি সব সময় সোচ্চার রয়েছে এবং সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করে যাচ্ছে ।

আগামীতে আপনাদের সহযোগিতা কাহালু উপজেলা কমিটি সদা সচ্চর রয়েছে সঙ্গে জেলা কমিটি আপনাদের পাশে রয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!