যারা জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলতে চায় তাদের ঠাঁই বাংলার মাাটিতে হবে না -শেখ ফজলে শামস পরশ

যারা জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলতে চায় তাদের ঠাঁই বাংলার মাাটিতে হবে না -শেখ ফজলে শামস পরশ

:: জামালপুর ::

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলতে চায় তাদের ঠাঁই বাংলার মাাটিতে হবে না ।

তিনি আজ শনিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় বালিজুড়ি এফ এম উচ্চ বিদ্যালয় মাঠে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ইসলামের দোহাই দিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে মুক্তিযুদ্ধের চেতনায় প্রয়োজন হলে গর্জে উঠবে যুবলীগ। রক্ত দিয়ে হলেও আমরা ধর্মান্ধ ও জঙ্গীবাদের কবর রচনা করবো। ঐক্যবদ্ধ থেকে সকল অন্যায় সাহসের সঙ্গে মোকাবিলা করতে যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহবান জানান যুবলীগ চেয়ারম্যান।

জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুাহম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!