জনতার হাতে দুই ইজিবাইক ছিনতাইকারী আটক

জনতার হাতে দুই ইজিবাইক ছিনতাইকারী আটক

এমএ সাখওয়াত হোসেন :: মহাদেবপুর ::

নওগাঁর মহাদেবপুরে জনতার হাতে দুই ইজিবাইক ছিনতাইকারীকে আটোক করেছে এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২৯ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকার দিকে নওগাঁ শহরের বাটারমোড় এলাকা থেকে মহাদেবপুর উপজেলার স্বরুপপুর গ্রামে যাওয়ার উদ্দেশ্যে মোঃ আল আমিন (৩১) ও মোঃ মেহেরুল মেহেদী (২৫) নামের দুই ব্যক্তি আরজি নওগাঁ ঘোষপাড়া গ্রামের মৃত প্রশান্ত সাহার পুত্র আনন্দ কুমার সাহার ইজিবাইক ভাড়া করেন।

রাত সোয়া ৭টার দিকে মহাদেবপুর উপজেলার স্বরুপপুর এলাকার নির্জন স্থানে পৌছালে ইজিবাইকের যাত্রী আল আমিন ও মেহেদী ইজবাইকটি থামাতে বলেন এবং অঙ্গাত আরো দুইজন সামনে দাড়িয়ে ইজিবাইকের গতি রোধ করেন।

এ সময় ইজিবাইক চালক আনন্দ কুমার সাহাকে রশি দিয়ে হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে গড়িটি নিয়ে যাওয়ার চেষ্টাকালে গাড়ি চালকের চিৎকারে এলাকাবাসি দুই ছিনতাইকারীকে আটোক করেন।

ঘটনাস্থলে নওহাটা পুলিশ ফাঁড়ির টহল পুলিশ উপস্থিত হয়ে ইজিবাইকসহ আটককৃত দুই আসামীকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

উদ্ধারকৃতরা হলেন মোঃ আল আমিন নওগাঁর সদর উপজেলার হাঁপানিয়া একডালা গ্রামের মোঃ জালাল উদ্দীনের পুত্র ও মোঃ মেহেরুল মেহেদী পত্নীতলা উপজেলার গাহন গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের পুত্র।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইজিবাইক চালক আনন্দ কুমার সাহা বাদি হয়ে আটককৃত দুই আসামিসহ অঙ্গাত দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঐ মামলায় মোঃ আল আমিন ও মোঃ মেহেরুল মেহেদীকে গ্রেফতারকরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!