‘ধনবাড়ী পৌর নির্বাচনে জনগণ নির্বাচিত হয়েছে : মেয়র’

‘ধনবাড়ী পৌর নির্বাচনে জনগণ নির্বাচিত হয়েছে : মেয়র’

মো. ইউনুস- :: ধনবাড়ী ::

১৬ জানুয়ারি ধনবাড়ী পৌর নির্বাচনে ধনবাড়ী পৌরবাসী নির্বাচিত হয়েছে। সাধারণ মানুষ তাদের চাওয়া-পাওয়াকে পূরণ করেছে। এ জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ। তারা যেন এ পৌর সভা থেকে সকল সুযোগ-সুবিধা পায় সে জন্য কাজ করে যাবো।

আজ রোবাবার দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী পৌর পরিষদের দায়িত্ব গ্রহণকাল পৌর ভবনে ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল সকলের উপস্থিতে এসব কথা বলেন।

মেয়র বলেন, বিগত দিনগুলোতে পৌর সভায় কি ধরনের কাজ করা হয়েছে সেটা বড় কথা নয়। আমি বর্তমান দিনগুলোতে এ পৌর সভাকে একটি আধুনিক পৌরসভা হিসাবে পৌরবাসী তথা দেশবাসীর কাছে তুলে ধরতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রেখে পৌরবাসীকে পরিচ্ছন্ন সুযোগ সুবিধা দেয়া হবে।

এ জন্য আমি আপনাদের সহযোগিতা কামনা করি। আপনারা আমাকে সব সময় সঠিক পরামর্শ দিবেন। যদি কোন কাজে ভুল হয় তা আমাকে জানাবেন। এটা আপনাদের পৌর সভা। আমি একজন আপনাদের প্রতিনিধি।

তিনি বলেন, এ পৌর সভাতে কোনভাবেই মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজী, টেন্ডরিবাজী করতে দেয়া হবে না। এ পৌর সভাকে আলোকিত ধনবড়ীতে পরিণিত করা হবে। এজন্য তিনি প্রধানমন্ত্রী ও কৃষিমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে সব সময় সহযোহিতা করবেন। আপনারা আমার ভুলগুলো তুলে ধরবেন। যেন আমি সংশোধন করে ধনবাড়ী পৌর সভাকে একটি রোল মডেল পৌর সভা হিসাবে সবাইকে উপহার দিতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সহ-সভাপতি আব্দুল হালিম, হাফিজুর রহমমান তালুকদার শোভা, সাবেক সাধারণ সম্পাদক আ. ওয়াদুদ তালুদকার সবুজ, নব-নির্বাচিত সকল কাউন্সিলরগণ।
আনছার আলী

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!