পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা

পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা

:: ধনবাড়ী ::

টাঙ্গাইলের ধনবাড়ীর ঐতিহ্যবাহী পাইস্কা উচ্চ বিদ্যালয়কে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে স্কুলের সাবেক ছাত্র ও এলাকাবাসীর সমন্বয়ে বিদ্যালয় প্রাঙ্গণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র উজ্জল চন্দ্র ঘোষের সঞ্চালনায় মো. জাহাঙ্গীর খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্র মো ফজলুর রহমান জোয়ারদার, মো. রফিজ উদ্দিন জোয়ারদার, মো. লিয়াকত আলী সরকার, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, অতুল চন্দ্র সরকার, মো. আব্দুল হাই, আব্দুল হাসেম শোভা ও ফারুক আহমেদ প্রমূখ।

বক্তরা বলেন, ঐতিহ্যবাহী এই পাইস্কা উচ্চ বিদ্যালয়টি টাঙ্গাইল জেলা তথা ঢাকা বিভাগে এক সময় অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ছিলো। এখান থেকে শতশত শিক্ষার্থী পড়াশুনা করে আমাদের রাষ্ট্রের গুরুতপূর্ণ পদে চাকুরী করছেন।
এই স্কুলের প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদ ২০১৩ সালে আসার পর থেকেই তিনি ছাত্রীদের সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন, ছাত্রীর মাকে বিয়ে করা, সকহকারী শিক্ষিকার সাথে অবৈধ সম্পর্ক, ভূযা সনদ তৈরী, স্বাক্ষর জ্বাল, উপবৃত্তির টাকা তছরূপ করা, স্কুলে যোগদানের পরপরই স্কুলের অর্ধশতাধিক গাছ কর্তনসহ নানা অনিয়ম তুলে ধরেন। তারা আরো বলেন, তিনি তার শিক্ষতকার জীবনের প্রাতটি প্রতিষ্ঠানেই ছাত্রী ও তাদের মায়েদের সাথে অপকর্ম করে আসছে। বর্তমানে পাইস্কা স্কুলে যোগদানের পরপরই স্কুলের ম্যানেজিং কমিটিদের সাথে যোগসাজ করে এই অপকর্মগুলো করে যাচ্ছে। তার অপকর্ম নিয়ে অভিভাবকগণ ও এলাকার সুধীজন বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করলেন কোন সুফল পাননি। আমরা এই সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানকে আগের মতো রুপে দেখতে চাই।

পাইস্কা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করে জানান, এলাকার কতিপয় কিছু ব্যক্তি আমার বিরুদ্ধে অপ্রচারণা করে যাচ্ছে। এ সকল অভিযোগ ভিত্তিহীন।

এ ব্যাপারে ধনবাড়ী মাধ্যমিক শিক্ষা অফিসার মতিউর রহমান খান আজ শনিবার জানান, তার বিরুদ্ধে সকল আনিত অভিযোগ তদন্ত কমিটি করে প্রতিবেদ শিক্ষা দপ্তরে জমা দেয়া হয়েছে। এখনো আমারা শিক্ষা দপ্তর থেকে কোন চূড়ান্ত ফলাফল পাই নি। চূড়ান্ত ফলাফল পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!