টিয়া সাজতে কান কর্তন!

টিয়া সাজতে কান কর্তন!

অনলাইন ডেস্ক ::

পাগল আর কাকে বলে! নইলে টিয়া পাখির মত হওয়ার জন্য কি কেউ নিজের কান কেটে ফেলতে পারে? ৫৬ বছরের টেড রিচার্ড কিন্তু তাই করেছেন। নিজের পোষা টিয়ার মত চেহারা করার জন্য অস্ত্রপচার করে দুটি কান কেটে ফেলেছেন।

অবশ্য এর আগেই নিজের মুখ ও ভ্রু দুটিতে ট্যাটু বানিয়ে টিয়ার মত করে ফেলেছিলেন। এবার আরও একধাপ এগিয়ে গেলেন রিচার্ড। নিজের কান দুটো কেটে বাদ দিয়েছেন। কানে ৬ ঘণ্টা অস্ত্রোপচারের পর তিনি বলছেন, ‘আমার মনে হচ্ছে এটা দেখতে দারুণ লাগছে। এটাই আমার জীবনের সেরা ঘটনা।’ তিনি নিজের পোষা টিয়া ‘এলি’ আর ‘টেয়াকা’কে কান দুটো উৎসর্গ করেছেন।

আবেগে আপ্লুত রিচার্ড আরও বলেন,‘নিজেকে দেখে যেন আশা মিটছে না। বারবার আয়না দেখছি। টিয়াপাখির মত হওয়ার জন্য আমি এ কাজ করেছি। অনেকদিন ধরে লম্বা চুল রাখার কারণে কান দুটি তো দেখাই যেত না।’

রিচার্ড তাঁর এলাকায় ‘প্যারটম্যান’ নামেই পরিচিত। সারা দেহে রয়েছে মোট ১১০টি ট্যাটু, দুল পরার জন্য ৫০টি ফুটো এবং মাঝখান দিয়ে চেড়া জিভ। তবে কান কাটানোর পরই কিন্তু থেমে যাচ্ছেন না রিচার্ড। এবার নিজের নাকটাকেও অস্ত্রোপচার করে টিয়া পাখির ঠোঁটের মত করে ফেলার ইচ্ছা হয়েছে তার। মানুষ নিজেকে টিয়া পাখি করে তুলতে চাইলে না জানি আর কী কী করতে হতে পারে! টিয়ার তো হাত নেই। কেবল একজোড়া পা। টিয়া হতে চেয়ে একদিন যদি রিচার্ড নিজের হাত দুখানি কেটে ফেলার বায়না ধরেন তাহলে কিন্তু অবাক হওয়ার কিছু থাকবে না।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!