রিয়ালকে উড়িয়ে দিল বায়ার্ন

রিয়ালকে উড়িয়ে দিল বায়ার্ন

ক্রীড়া ডেস্ক ::

২০১৯-২০ মৌসুমে স্পেনের ঘরোয়া লিগ শুরু হতে এখনো দেরি। আগামী মাসের ১৬ আগস্ট সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ দিয়ে রিয়াল মাদ্রিদ লা লিগা মিশন শুরু করবে। তার আগে রবিবার (২১ জুলাই) ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ ফুটবলে একটি প্রীতি ম্যাচে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হয় জিনেদিন জিদানের দল। মৌসুমে শুরু আগে এই ম্যাচটিতে হেরে যায় স্পেনের জায়ান্টরা।

মার্কিন যুক্তরাষ্ট্রের এনআরজি স্টেডিয়ামে রবিবার বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হওয়া ম্যাচটিতে জার্মান ক্লাব বায়ার্নের কাছে ৩-১ গোলে হেরেছে রিয়াল।

দুদলের হাড্ডাহাড্ডি এই লড়াইয়ে শুরুতেই এগিয়ে যায় বায়ার্ন। ম্যাচের ১৫তম মিনিটেই কোর্টিন টলিসোর গোলে এগিয়ে যায় জার্মান চ্যাম্পিয়নরা। শুরুতে গোল হজম করে রিয়াল চেষ্টা করেও গোল শোধ করতে পারেনি ফলে প্রথমার্ধে ১-০তে পিছিয়ে বিরতিতে যায় সার্জিও রামোসরা।

দ্বিতীয়ার্ধে ৬৭তম মিনিটে পোল্যান্ডের তারকা রবার্ট লেভানডোস্কি ও ৬৯তম মিনিটে মিডফিল্ডার সার্জ নাব্রির গোলে বায়ার্ন লিড নেয় ৩-০ ব্যবধানে।

আর ম্যাচের ৮৪তম মিনিটে রিয়ালের হয়ে রদ্রিগো গোল করে ব্যবধান কমালেও শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!