মালিঙ্গাকে ছাড় দেবেন না; তামিম

মালিঙ্গাকে ছাড় দেবেন না; তামিম

ক্রীড়া ডেস্ক :

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথমটি খেলেই আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটকে বিদায় জানাবেন শ্রীলংকার তারকা পেসার লাসিথ মালিঙ্গা। স্বভাবতই বিদায়ী ম্যাচটি রাঙাতে চান তিনি।

তবে তা নস্যাৎ করে দিতে চান বাংলাদেশের (ভারপ্রাপ্ত) অধিনায়ক তামিম ইকবাল। বিশ্বের অন্যতম সেরা এ পেসারকে শুভকামনা জানিয়েছেন তিনি। তবে শেষ ম্যাচে তাকে বিন্দুমাত্র ছাড় দিতে চান না ড্যাশিং ওপেনার।

আগামীকাল কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে গড়াবে ঐতিহাসিক ম্যাচটি। শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়। এর আগে তামিম বলেন, একটি বিষয় নিশ্চিত, আমরা যখন মালিঙ্গার বিপক্ষে খেলব, তখন মাথায় রাখব না; এটি তার শেষ ম্যাচ। যতটা সম্ভব আক্রমণাত্মক হয়ে খেলার চেষ্টা করব। দেশের হয়ে ম্যাচটি জেতার চেষ্টা করব। আমি তার সাফল্য কামনা করছি। তবে আগামীকালের জন্য খুব বেশি নয়।

২২৫ ম্যাচে ৩৩৫ উইকেটের মালিক মালিঙ্গাকে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটের বিশেষ দূত হিসেবে আখ্যায়িত করেছেন তামিম। এ ফরম্যাটে তার অপরিসীম অবদানকে সম্মান জানিয়ে তিনি বলেন, আমি মনে করি, সে খেলাটির অসাধারণ একজন দূত। আমার মতে, ও এমন একজন ক্রিকেটার, যাকে জুনিয়র খেলোয়াড়রা খেলতে দেখেছে দলে ঢোকার আগে। শুধু শ্রীলংকায় নয়, পুরো বিশ্বেই সে উদাহরণ।

তামিম বলেন, আমার এখনও মনে আছে, যখন সে প্রথম খেলা শুরু করে। বিশেষ করে বাংলাদেশের বিপক্ষে প্রথম খেলতে এসেছিল। পেসাররা তার মতো বোলিং করতে চাইত। এমনকি আমরা যখন লংকায় খেলতাম, তখন মালিঙ্গার মতো বোলার খুঁজতাম নেটে। সে বিশ্ব ক্রিকেটে এ ধরনের প্রভাব ফেলেছে।

সবশেষে মালিঙ্গাকে শুভকামনা জানিয়ে বাঁহাতি ওপেনার বলেন, তার সব অর্জন শ্রীলংকা এবং বিশ্ব ক্রিকেটের জন্য আসলেই অসাধারণ। আমার দল এবং দেশের পক্ষ থেকে আমি তাকে শুভকামনা জানাই।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

One response to “মালিঙ্গাকে ছাড় দেবেন না; তামিম”

  1. […] নারী কেলেঙ্কারিতে ইমাম উল হক মালিঙ্গাকে ছাড় দেবেন না; তামিম যেখানে সবচেয়ে বেশি বজ্রপাত হয় আগামী […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!