গাজীপুরে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

গাজীপুরে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি গাজীপুর ::

গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ীর নিহত হয়েছে। নিহত আশফাকুল ইসলাম চুয়াডাঙ্গার শওকত ইসলাম আলী হোসেনের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

র‌্যাব-২ এর কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, সোমবার (০৫ আগস্ট) রাত ১১টায় গোপণ সংবাদে জানতে পারে আশরাফুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী চুয়াডাঙ্গা থেকে ফেন্সিডিলের চালান নিয়ে ঢাকার মোহাম্মদপুর যাবে।

খবর পেয়ে পরদিন মঙ্গলবার (০৬ আগস্ট) ভোর হতে গাজীপুরের কালিয়াকৈর থানাধীন বাইপাসে চেকপোস্ট বসিয়ে তল্লাশী অভিযান শুরু করেন। ওই পথে তল্লাশী অভিযানের খবর পেয়ে আশরাফুল তার গাড়ি ঘুরিয়ে টাঙ্গাইলের সখিপুর দিয়ে ময়মনসিংহের ভালুকা হয়ে গাজীপুর চৌরাস্তার দিকে রওনা দেয়।

এ খবর পেয়ে গাজীপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে আবার গাড়িতে তল্লাশী অভিযান শুরু করা হয়। দুপুর সাড়ে বারোটার দিকে আশরাফুলের প্রাইভেট কার ওই চেকপোস্টে উপস্থিত হলে থামার সংকেত দেয়া হয়। কিন্তু সংকেত না মেনে চেকপোস্টের ব্যারিকেড ভেঙ্গে আবার সে ঢাকা-ময়মনসিংহ রোড ধরে এগুতে থাকে।

এ সময় র‌্যাব ও তার পিছু নয়। টের পেয়ে সে দ্রুত বেগে শ্রীপুরের মাওনা চৌরাস্তা থেকে বাম দিকে করইতলা মন্ডল বাড়ির কাছে পৌছায়।

এসময় প্রাইভেট থেকে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী এলাকার প্রত্যক্ষদর্শীদের সামনেই এসপি মহিউদ্দিন ফারুকীকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনিও পাল্টা গুলি ছোড়েন। ঘটনাস্থলেই মাদক ব্যবসায়ী মৃত্যুবরণ করে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, একটু প্রাইভেট কার, ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার এসআই আশরাফুল্লাহ জানান, সংবাদ পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!