বাংলাদেশ সফরে আফগানিস্তানের দল ঘোষণা

বাংলাদেশ সফরে আফগানিস্তানের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক ::

টাইগারদের বিপক্ষে আগামী মাসে একটি টেস্ট, জিম্বাবুয়ে ও বাংলাদেশের সঙ্গে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

বাংলাদেশ সফরে আফগানিস্তান ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন দলটির তারকা লেগ স্পিনার রশিদ খান। সবশেষ ইংল্যান্ড বিশ্বকাপে নয় ম্যাচ খেলে একটিতেও জয়ের দেখা পায়নি আফগানিস্তান। দলের হতাশাজনক পারফরম্যান্সের কারণে বিশ্বকাপে নেতৃত্ব দেয়া গুলবাদিন নাইবকে সরিয়ে তিন ফরম্যাটের জন্য আফগানিস্তান ক্রিকেট দলের অধিনায়কত্ব দেয়া হয় রশিদ খানকে।

বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের টেস্ট দল: রশিদ খান, আসগর আফগান, মোহাম্মদ নবী, ইহসানউল্লাহ জানাত, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহিদি, ইকরাম আলি খিল, জহির খান, জাভেদ আহমাদি, সায়েদ শিরজাদ, ইয়ামিন আহমাদজাই, আফসার জাজাই, শাপুর জাদরান এবং কাইস আহমেদ।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আফগানিস্তান দল: রশিদ খান, আসগর আফগান, মোহাম্মদ নবী, হযরতউল্লাহ জাজাই, নাজিব তারাকাই, মুজিব উর রহমান, শরাফুদ্দিন আশরাফ, নাজিবউল্লাহ হাদরান, শহিদউল্লাহ কামাল, করিম জানাত, গুলবাদিন নাইব, ফরিদ আহমেদ মালিক, শফিকউল্লাহ শাফাক, ফাজাল নিয়াজাই, দাওলাত জাদরান, নাভিন উল হক এবং রহমানউল্লাহ গুরবাজ।

প্রসঙ্গত, আগমী ৩০ আগস্ট ঢাকায় এসে পৌঁছাবে আফগানিস্তান ক্রিকেট দল। দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলে ৫-৯ সেপ্টেম্বর টাইগারদের বিপক্ষে চট্টগ্রামে একমাত্র টেস্ট খেলবে আফগানিস্তান।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!