বিসিবি’র অর্থসহায়তা পেলেন বাংলাদেশের প্রথম স্পিনার

বিসিবি’র অর্থসহায়তা পেলেন বাংলাদেশের প্রথম স্পিনার

:: ক্রীড়া ডেস্ক ::

বাংলাদেশের ক্রিকেট এগিয়েছে অনেকদূর। এখন যারা ক্রিকেট খেলছে তাদের টাকা-পয়সা নিয়ে চিন্তা করতে হয় না। জাতীয় দলের খেলার পাশাপাশি এখন আছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট যা থেকে ক্রিকেটাররা আয় করেন অনেক। এই সময়ে তাই টাকা নিয়ে কাউকে খুব বেশি ভাবতে হয় না। কিন্তু শুরুর দিকে বাংলাদেশ দলের এই অবস্থা ছিলো না। বাংলাদেশকে যারা প্রথমদিকে প্রতিনিধিত্ব করতেন তারা কিভাবে দিন কাটায় তা জানা নেই অনেকের।

অনেকের জানা না থাকলেও বিসিবি খোঁজ খবর নিচ্ছে বাংলাদেশ ক্রিকেটের গোড়াপত্তন করা সেইসব ক্রিকেটারদের। বাংলাদেশ ক্রিকেটের প্রথম বাঁ হাতি স্পিনার ময়মনসিংহের রামচাঁদ গোয়ালার চিকিৎসায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দশ লাখ টাকার অনুদান দিয়েছে। মঙ্গলবার ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাবেক এই ক্রিকেটারের হাতে অনুদানের চেক তুলে দেন ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।

চেক তুলে দেয়ার সময় ময়মনসিংহ ক্লাবের সাধারণ সম্পাদক একেএম সাজ্জাদ হোসেন শাহীন, ক্রিকেট সংগঠক আতাউর রহমান টিটু, সাবেক ক্রিকেটার হারুন অর রশিদ লিটন, জহির রায়হান, প্রিন্স, জাকির হোসেনহসহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : টাইগারদের নতুন ফিজিও জুলিয়ান

ময়মনসিংহ নগরীর ব্রাহ্মপলতী এলাতার জাতীয় দলের সাবেক বাঁ হাতি স্পিনার রামচাঁদ গোয়ালা বয়সের ভারে এখন ন্যুব্জ। বর্ণাঢ্য ক্রিকেট জীবনের স্বীকৃতিস্বরূপ জীবন সায়াহ্নে থাকা এই সাবেক ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছে (বিসিবি)। বর্তমানে তিনি নানা শারীরিক সমস্যায় ভুগছেন।

এদিকে বিসিবি’র ১০ লাখ টাকার অনুদান পেয়ে সাবেক ক্রিকেটার রামচাঁদ গোয়াল জানান, এই টাকা দিয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে আবারও ক্রিকেট অঙ্গণে ক্ষুদে ক্রিকেটারদের অনুশীলন করাতে চান। ময়মনসিংহ ক্লাবের সাধারণ সম্পাদক একেএম সাজ্জাদ হোসেন শাহীন জানান, রামচাঁদ ঘোয়ালা আমাদের গর্ব, সারা দেশের গর্ব। অসুস্থ এই সাবেক ক্রিকেটারকে সহযোগিতা করতে পেরে আমরা আনন্দিত। আমরা আমরা আবারও তাকে মাঠে ফিরে পেতে চাই।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!