স্ত্রীর সাথে সময় কাটাতে ছুটিতে গেলেন রুবেল

স্ত্রীর সাথে সময় কাটাতে ছুটিতে গেলেন রুবেল

:: ক্রীড়া ডেস্ক ::

ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ এর ঠিক আগেই বাংলাদেশের ক্রিকেটে একটি ঝড় আসে। ধর্ষণের অভিযোগে টাইগারদের পেস বোলার রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করে বসেন রুবেলের সাবেক প্রেমিকা। হ্যাপির করা মামলায় জেলও খাটতে হয় বাংলাদেশ দলের পেস বোলার রুবেল হোসেনকে। এই ঘটনাগুলো ঠিক বিশ্বকাপ শুরু হওয়ার আগে ঘটে। তারপর মামলা চলাকালীন জামিনে মুক্তি, বিশ্বকাপে অসাধারণ পারফর্মেন্স করেন রুবেল, এরপর মামলা থেকে মুক্তি।

এমন অনেক কারণে সমালোচিত ছিলেন রুবেল। তবে, সবকিছু পেছনে ফেলে ক্রিকেটের পাশাপাশি দিব্যি সুখের সংসার করে যাচ্ছেন তিনি। ২০১৬ সালের শুরুর দিকেই অনেকটা গোপনেই বিয়ে করেছিলেন তিনি। তার স্ত্রী বাগেরহাটের মেয়ে ইসরাত জাহান দোলা।

টাইগার পেসার ‍রুবেল বিয়ে করেছেন প্রায় সাড়ে তিন বছর। এরপর সন্তান হওয়ার খবর জানিয়েছিলেন রুবেল।

এবার প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য ছুটি নিয়েছেন রুবেল। এই খবর জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। রুবেলের সন্তান হওয়ার সংবাদ জানিয়ে নান্নু বলেন, ‘রুবেল তিন-চারদিনের ছুটি নিয়েছে স্ত্রীর পাশে থাকার জন্য। কারণ, খুব শিগগিরই বাবা হচ্ছেন তিনি। সম্ভাব্য তারিখ চলতি মাসেরই ৩০ কিংবা ৩১।’

রুবেল ১৯ আগস্ট থেকে শুরু হওয়া জাতীয় দলের প্রাথমিক প্রস্তুতি ক্যাম্পে ছিলেন। ছুটি নিয়েছেন আজ থেকেই। সন্তানের মুখ দেখার পরই তিনি আবার দলের সঙ্গে যোগ দেবেন। তবে প্রধান নির্বাচক কিংবা আকরাম খান- কেউই জানাতে পারলেন না, রুবেল ছেলে না মেয়ে সন্তানের জনক হচ্ছেন।

ছুটি নেয়ার কারণে রুবেল ঢাকায় ক্রিকেটারদের দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে পারছেন না। ৫ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে আফগানদের বিপক্ষে শুরু হবে একমাত্র টেস্টের সিরিজ। ওই ম্যাচ উপলক্ষে এখনও চূড়ান্ত দল ঘোষণা করা হয়নি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!