সম্রাটের অবস্থান প্রসঙ্গে বললেন র‌্যাবের মহাপরিচালক

সম্রাটের অবস্থান প্রসঙ্গে বললেন র‌্যাবের মহাপরিচালক

:: নিউজ বুক ডেস্ক ::

চলমান শুদ্ধি অভিযান প্রসঙ্গে র‍্যাপিড একশন ব্যাটালিয়নের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন, ‘প্রধানমন্ত্রী এবারের নির্বাচনী মেনিফেস্টোতে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। এ বৃহৎ দুর্নীতিবিরোধী অভিযানে অনেক এজেন্সিকে সম্পৃক্ত করা হয়েছে। আর এই অভিযানের লিড এজেন্সি র‌্যাব না। আমরা সহযোগী প্রতিষ্ঠান হিসেবে প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করছি।’

শুক্রবার (৪ অক্টোবর) রাজধানীর বনানী পূজামণ্ডপের নিরাপত্তাব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

এরপর সাংবাদিকরা র‌্যাব ডিজির কাছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি সম্রাট কেন গ্রেফতার হচ্ছে না বা এখন সে কোথায় তা জানতে চান।

এ প্রসঙ্গে র‌্যাব ডিজি বলেন, আমি স্পেসিফিক কোনো প্রশ্নের উত্তর দিতে চাই না। আমরা ধৈর্য ধরি, সবকিছুর উত্তর পাবেন ইনশাআল্লাহ।

সাংবাদিকরা বলেন, সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, ক্যাসিনোর বিস্তারের দায় পুলিশের একার নয়। এই মন্তব্য বিষয়ে বেনজীর আহমেদ বলেন, উনি এভাবে বলেছেন কিনা তা আমি জানি না। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাচ্ছি না।

ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, র‌্যাব মাত্র ৭টি ম্যান্ডেট নিয়ে কাজ করে। আর র‌্যাবকে দেয়া সর্বশেষ ম্যান্ডেট হলো, সরকার যখন যা নির্দেশ দেবে তাই করা। সে হিসেবে সরকারের নির্দেশনার বাইরে র‌্যাব যেতে পারে না। সরকার নির্দেশিত ম্যান্ডেটের বাইরে গিয়ে সাধারণত কাজ করে না র‌্যাব।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!