নওগাঁয় ফ্রি মেডিক্যাল ক্যাম্পে সেবা পেলেন প্রায় ২২‘শ রোগী

নওগাঁয় ফ্রি মেডিক্যাল ক্যাম্পে সেবা পেলেন প্রায় ২২‘শ রোগী

:: সাইদুজ্জামান সাগর ::

নওগাঁর রাণীনগরে দুই দিন ব্যাপী মোল্লা ফ্রি মেডিক্যাল এন্ড ডেন্টাল ক্যাম্পে বিনামূল্যে সেবা পেলেন প্রায় ২২শ রোগী। চিকিৎসা নিতে আসা রোগীদের সংখ্যা বৃদ্ধি হওয়ার কারণে নির্ধারিত সময়ে ক্যাম্পের কার্যক্রম সমাপ্ত করতে পারেনি আয়োজকরা। এরিপোর্ট লেখা পর্যন্ত ফ্রি মেডিক্যাল ক্যাম্প চলছিল।

এই ক্যাম্পিং এ ডেন্টাল, চক্ষু, সার্জারী, মেডিসিন, গাইনী ও জন্মগত ঠোঁটকাটা রোগীদের বিনামূল্যে চিকিৎসা, ব্যবস্থাপত্র ও ঔষুধ প্রদান করা হয়েছে। এছাড়াও অসহায় গরীব রোগীদের জন্য চক্ষু চিকিৎসা, ঔষুধ ও চশমা প্রদানসহ ছানি পড়া বেশকিছু রোগীকে অপারেশনের জন্য বগুড়া জেলায় নেয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মজিবর মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল অনুষদের প্রাক্তন ডিন ও ম্যাস্কিলোফেসিয়াল সার্জরী ডিপার্টমেন্ট বিএসএমএমইউ এর ফাউন্ডার’র চেয়ারম্যান অধ্যাপক ডা: মতিউর রহমান মোল্লা’র সার্বিক সহযোগিতায় এবং স্থানীয় মোল্লা পরিবারের আয়োজনে দুই দিন ব্যাপী অনুষ্ঠিত ফ্রি মেডিক্যাল ক্যাম্পে উপজেলার প্রায় ২২‘শ রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

শুক্রবার ও শনিবার রাণীনগর সদরের বিষ্ণপুর দিঘীরপাড়া মোল্লাবাড়িতে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই ক্যাম্পিং অনুষ্ঠিত হয়।

অধ্যাপক ডা: মতিউর রহমান মোল্লা তার নিজ এলাকা রাণীনগরের গরীব অসহায় ও সাধারণ মানুষদের বিনামূল্যে সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে প্রতিবছরই বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে উক্ত ক্যাম্পের আয়োজন করে থাকেন বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

২ responses to “নওগাঁয় ফ্রি মেডিক্যাল ক্যাম্পে সেবা পেলেন প্রায় ২২‘শ রোগী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!