মায়ের অপরাধে কারাগারে নুসরাত হত্যা মামলার ফাঁসির আসামি মণির শিশু সন্তান!

মায়ের অপরাধে কারাগারে নুসরাত হত্যা মামলার ফাঁসির আসামি মণির শিশু সন্তান!

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ফেনীর আদালত পারায় ভিন্ন এক দৃশ্য চোখ কেড়ে নিয়েছে সবার। ছোট্ট এক শিশু এক মহিলার কোলে। শিশুসহ ওই মহিলাকে আদালত প্রাঙ্গন থেকে আসামিদের জেলে নিয়ে যাওয়ার প্রিজন ভ্যানের দিকে নিয়ে যাচ্ছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায় মা অপরাধী হওয়ায় এই ছোট্ট শিশুটিকেও কারাগারে থাকতে হচ্ছে অনেকদিন যাবৎ। বলছিলাম নুসরাত হত্যা মামলার আসামি মণির কথা। নুসরাত হত্যাকাণ্ডের ঘটনায় মণিকে মৃত্যদণ্ড দিয়েছে আদালত।

নুসরাতকে পুড়িয়ে হত্যা মামলায় আট নম্বর আসামি কামরুন নাহার মণি। নুসরাতকে যখন পুড়িয়ে হত্যা করা হয় তার আগে থেকেই তিনি গর্ভবতী ছিলেন মণি। নুসরাত হত্যার পর থেকেই রয়েছেন ফেনীর জেলা কারাগারে। গত ২১ সেপ্টেম্বর কন্যা সন্তানের মা হন মণি। মায়ের অপরাধে কারাগারে থাকতে হচ্ছে মণি‌‌র নিষ্পাপ কন্যা সন্তানকে।

বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা কাণ্ডের ঘটনায় অভিযুক্ত ১৬ আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ। এ রায়ে সন্তোষ প্রকাশ করেছেন নিহতের পরিবার।

জানা গেছে, মায়ের সেবা-যত্ন পেতে শিশু সন্তানকে কারাগারে তার মা কামরুন্নাহার মণির সঙ্গে থাকতে হচ্ছে। রায় ঘোষণার সময় মণি আদালতে উপস্থিত ছিলেন। এদিন এক মাসের ছোট কন্যা সন্তানকে নিয়েই তিনি আদালতে আসেন।

উল্লেখ্য, পাঁচ মাসের গর্ভের সন্তান নিয়েই নুসরাত হত্যার মিশনে অংশ নেন মণি। গত ১৫ এপ্রিল মণিকে আটক করা হয়। এরপর ২১ এপ্রিল ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদের আদালতে হত্যায় সম্পৃক্ততার কথা স্বীকার করে তিনি জবানবন্দি দেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!