• বুধবার ২৪ এপ্রিল, ২০২৪
logo

মহাদেবপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, চালকসহ নিহত চার

মহাদেবপুর প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

নওগাঁর মহাদেবপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ চার যাত্রী নিহত হয়েছে। আজ সোমবার (৫জুন) দুপুরে নওগাঁ-রাজশাহী সড়কে মহাদেবপুর উপজেলায় চকগৌরী হাট-বাজার সংলগ্ন বাগাচাড়া নামকস্থানে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন__সিএনজি চালক নওগাঁ শহরের চকপাথুরিয়া গ্রামের পাপ্পু (৪৫), যাত্রী সিরাজগঞ্জ জেলাধীন সদর উপজেলার খোকশাবাড়ি গ্রামের সালামের ছেলে নাজমুল (২১) এবং সিরাজগঞ্জ জেলার সাটিকাবাড়ি গ্রামের জোব্বার চৌধুরীর ছেলে তানভীর (৪২) এবং মৃত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

এ সময় গুরুতর আহত হয়েছে দুই যাত্রী।  এর মধ্যে যাত্রী রকিবুল হাসানকে (২১) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর অবস্থা আংশকাজনক। রকিবুল হাসানের বাড়ি সিরাজগঞ্জের খোকসাবাড়ি গ্রামে। 

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মহাদেবপুর থেকে ওই সিএনজিটি চারজন যাত্রী নিয়ে নওগাঁ’র দিকে যাচ্ছিল। বিপরীত দিক নওগাঁ থেকে (ঢাকা মেট্রো-ট-১৮-৩৫৪৯) নম্বরের দ্রুতগামী ট্রাকটির সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এর ফলে সিএনজির চালকসহ চারজন ঘটনাস্থলেই মারা যায়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন বিডি নিউজ বুককে বলেন, 'নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে-ও বলে জানান এই কর্মকর্তা।'