• সোমবার ১৩ মে, ২০২৪
logo

বিএনপি আবারও জ্বালাও পোড়াও শুরু করেছে: শাজাহান খান

টাঙ্গাইল প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

বিএনপিকে দেশের মানুষ কেও এখন আর বিশ্বাস করে না । এই বিএনপি ২০১৫/১৬ সালের মতো আবারও জ্বালাও পোড়াও শুরু করেছে। তাঁরা যদি আগামী ২৮ তারিখে কোনো নাশকতা করে তাহলে আওয়ামী লীগ যে কোনো মূল্যে প্রতিহত করবে।  বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী ও শাজাহান খান।

গতকাল বুধবার বিকালে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা আওয়ামী লীগের একাং‌শের উদ্যোগে সরকারের উন্নয়ন সমাবেশ ও স্থানীয় সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদ পাওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে শাহজাহান খান এম‌পি এসব কথা বলেন। 

তিনি বলেন, ২৮ তারিখ তাদের বাঁধা দেওয়া হবে না তবে তাঁরা যদি বিশৃঙ্খলা করে তাহলে তাঁর বিরুদ্ধে আওয়ামী লীগ কাজ করবে, জনগণ কাজ করবে, প্রশাসন কাজ করবে। তাঁরা শুধু বলে ১০ ডিসেম্বর খালেদা জিয়া পল্টনে বক্তব্য দিবে, খালেদা জিয়ার কথায় দেশ চলবে তাই বলতে চাই তাদের এই বয়ান নতুন নয়।  তাঁরা মিথ্যাচার ভন্ডামী করেই বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতায় এসেছিলো।

স্থানীয় সংসদ সদস্য ছোট মনির শাহজাহান খানের মেয়ের জামাতা হওয়ার সুবাধে তাঁর উদ্দেশ্য করে সমাবেশে বলেন, যদি আসন্ন জাতীয় নির্বাচনে ছোট মনিরের জনপ্রিয়তার পাল্লা বেশি হয় তাহলে তাকে সমর্থন করবেন। একটি কথা বলে যাই নৌকার বাহিরে কেউ যাবেন না। শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। 

ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহনের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা প্রমুখ।