• রবিবার ১২ মে, ২০২৪
logo

বাজিতে টানা যৌন মিলনে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

একজন মানুষ টানা কত সময় যৌন মিলন করতে পারে এমনটাই নিয়ে বান্ধবীদের সঙ্গে বাজি ধরেছিলেন এক যুবক।

নিজের ক্ষমতা সম্পর্কে তিনি যথেষ্ট প্রত্যয়ীও ছিলেন। কিন্তু এই প্রত্যয়ই ডেকে আনল বিপদ। এক টানা ঘণ্টার পর ঘণ্টা যৌন মিলনে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ওই যুবক। ঘটনাটি রাশিয়ার। যুবকের নাম সার্জারি তুগানভ (২৮) । তিনি মস্কোর বাসিন্দা ছিলেন। ২০০৯ সালের ঘটনা। 

রুশ সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, তুগানভ পেশায় মেকানিক ছিলেন। নিজের দুই বান্ধবীর সঙ্গে ফেব্রুয়ারি মাসের কোনো এক দিন অবাধ যৌন মিলনে মেতে ওঠেন। তাঁর বান্ধীরারও মেতে ওঠেন। 

বান্ধবীরা মজার ছলে তুগানভের সঙ্গে বাজি ধরেন সে টানা কত ঘন্টা এ সুখ দিতে পারবে।  যদি বাজিতে যুবক জেতেন, তা হলে তাঁকে সাড়ে ৩ লক্ষ টাকা দেওয়া হবে। আর যদি হেরে যান, তবে ওই পরিমাণ টাকা তাঁকে দিতে হবে তাকে।

টাকার কথা পাকা করে বাজি লড়তে নামেন যুবক। ১২ ঘণ্টা সঙ্গমের জন্য সক্ষম থাকতে অভিনব পন্থা অবলম্বন করেন। তা-ই হয়ে ওঠে তাঁর মৃত্যুর কারণ। যৌন মিলনের তেজ বৃদ্ধি করতে ভায়াগ্রা খেয়ে থাকেন রাশয়ারপুরুষেরা। 

যুবক মনে করেছিলেন, বেশি পরিমাণ ভায়াগ্রা তাঁকে বেশি সময় ধরে রাখবে। বাজি অবশ্য শেষ পর্যন্ত জিতে ছিলেন যুবক। তিনি টানা ১২ ঘণ্টা ওই দুই বান্ধবীর সঙ্গে মিলনে লিপ্ত হয়। 

কিন্তু ১২ ঘণ্টা পর যুবক থামতেই অসুস্থ হয়ে পড়েন। তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হন, এবং প্রায় সঙ্গে সঙ্গেই তাঁর মৃত্যু হয়। বান্ধবীরা চেষ্টা করেও তাঁকে বাঁচাতে পারেননি।

মস্কো পুলিশকে এক বান্ধবী জানান, তাঁরা বিপর্যয় মোকাবিলা বাহিনীকে খবর দিয়ে ছিলেন। যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টাও করে ছিলেন। কিন্তু তত ক্ষণে মৃত্যু হয় যুবকের।