• রবিবার ২৮ এপ্রিল, ২০২৪
logo

৭ রঙে নতুন স্মার্টওয়াচ আনলো নয়েজ

ডেস্ক নিউজ ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

ভারতীয় বাজারে লঞ্চ হলো স্মার্টওয়াচ ব্র্যান্ড নয়েজের নতুন ঘড়ি। দুর্দান্ত সব ফিচার ও দাম সাধ্যের মধ্যে থাকায় এর জনপ্রিয়তাও বেড়েছে। তাই তো নয়েজ একের পর এক নতুন স্মার্টওয়াচ আনছে বাজারে। এবার নয়েজের জনপ্রিয় সিরিজ কালারফিট আইকনের নতুন স্মার্টওয়াচ এলো বাজারে। যার নাম নয়েজ কালারফিট আল্ট্রা ৩।

স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৯৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এর সঙ্গে এই ডিভাইসে অলওয়েজ অন ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও অলওয়েজ অন ডিসপ্লের জন্য চারটি ওয়াচ ফেসও পাবেন ব্যবহারকারী। আরও ১৫০ টিরও বেশি ওয়াচ ফেস দেওয়া হয়েছে, যা আপনি আপনার পছন্দমতো কাস্টমাইজ করতে পারবেন। এজন্য আপনাকে নয়েজের অ্যাপ ব্যবহার করতে হবে।

ঘড়িটিতে দেওয়া হয়েছে মেটালিক ফিনিশ এবং ক্রাউন বোতাম রয়েছে। এই বাটনটির মাধ্য়মে আপনি ঘড়িটি নেভিগেট করতে পারবেন। এতে ট্রু সিঙ্কের মাধ্যমে ব্লুটুথ কলিংয়ের সাপোর্টও পাবেন।

ব্যবহারকারীদের জন্য থাকছে অসংখ্য স্বাস্থ্য ফিচার। হার্ট রেট সেন্সর, রক্তের অক্সিজেন মনিটর এবং ঘুম ট্র্যাকারের মতো ফিচারগুলো পাবেন। এছাড়াও নারী ব্যবহারকারীদের জন্য রয়েছে মাসিক চক্র ট্র্যাকার। এমনকি এতে ঘুমের ধরণ এবং মানসিক চাপের মাত্রা নিরীক্ষণ ফিচারও পাবেন।

নয়েজ ব্র্যান্ডের এই লেটেস্ট স্মার্টওয়াচে ১০০টিরও বেশি স্পোর্টস মোড দেওয়া হয়েছে। স্মার্টওয়াচটিতে আবহাওয়ার সতর্কতা, স্টক মার্কেটের আপডেট, ক্যালকুলেটর, মিউজিক নিয়ন্ত্রণ, রিমাইন্ডার, নোটিফিকেশন ডিসপ্লেসহ আরও অনেক বৈশিষ্ট্য পাবেন।

ঘড়িটি সম্পূর্ণ চার্জে ৭ দিন পর্যন্ত চলতে পারে। চকচকে সিলভার এবং জেট ব্ল্যাকের চেনের স্ট্র্যাপ পাবেন। এখানেই শেষ নয়, আপনি আরও একটি অপশন পেয়ে যাবেন। ক্লাসিক কালো, গাঢ় বাদামী এবং ক্লাসিক ট্যান ব্রাউন চামড়ার স্ট্র্যাপেও বাজারে এসেছে এই স্মার্টওয়াচটি।

জেট ব্ল্যাক, টিল ব্লু, ক্লাসিক ব্ল্যাক, ক্লাসিক ট্যান ব্রাউন, ক্লাসিক ডার্ক ব্রাউন, ব্ল্যাক এলিট এডিশন, সিলভার এলিট এডিশন কালার অপশনে পাওয়া যাবে ঘড়িটি। ভারতীয় বাজারে নয়েজ কালারফিট আল্ট্রা ৩-এর দাম থাকছে ৪ হাজার ৪৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা ৫ হাজার ৮৪৮ টাকা।

সূত্র: গ্যাজেট ৩৬০

Tags: