• শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪
logo

মহাসড়ক ছেড়ে বসতঘরে কাভার্ডভ্যান, প্রাণ গেলো ঘুমন্ত মা ও মেয়ের

ধনবাড়ী প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

মহাসড়কের পাশেই বসতঘর থাকায় কাভার্ডভ্যান ঢুকে একই পরিবারের তিনজনকে চাপা দিয়েছে।

ঘটনাস্থলেই মারা যান মা ফুলু রানী রবিদাস (৪২) ও মেয়ে রাধিকা রানী রবিদাস (১৩)। গুরুতর আহত নিহতের স্বামী গণেশ রবিদাসকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ মঙ্গলবার (৩০ মে) ভোররাতে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের যদুনারপুর ইউনিয়নের নল্ল্যাবাজারে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শোকের মাতাম চলছে উপজেলা জুড়ে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে জামালপুর উদ্দেশ্যে ছেড়ে আসে ওই কাভার্ডভ্যানটি। ধনবাড়ী বাসষ্ট্যান্ডে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। কাভার্ডভ্যানের দ্রæত গতি থাকায় গণেশ রবি দাসের বসতঘরে ঢুকে ঘুমন্ত গণেশ, তাঁর স্ত্রী ও মেয়েকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় স্ত্রী ফুলু রানী ও মেয়ে রাধিকা রানী রবিদাস।   

নিহতের স্বজন মিঠুন রবি দাস বিডি নিউজ বুককে বলেন, ‘ভোরে হঠাৎ করেই বিকট শব্দ শুনে বের হয়ে দেখি কাভার্ডভ্যানটি ঘরে ঢুকে পড়েছে। ঘুমন্ত তিনজনকে চাপা দিলে দুই জন মারা যায়। আহত গণেশ রবিদাসকে দ্রæত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপালে ভর্তি করা হয়েছে।’

ধনবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. ইদ্রিস আলী বিডি নিউজ বুককে বলেন, ‘কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে মারা যায় মা ও মেয়ে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। চালক পলাতক। আইনি প্রক্রিয়া অনুয়ায়ী ব্যবস্থা নেয়া হবে।’