• রবিবার ২৮ এপ্রিল, ২০২৪
logo

গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মেহদী হাসান রনি

নিজস্ব প্রতিবেদক ১৭ মার্চ, ২০২৪ ৪৭:০৩ পিএম 5 682 views

তিনি আরও বলেন, উপজেলা থেকে মাদক-সন্ত্রাস ও চাঁদাবাজি দূর করবো। আগামী দিনে এই ধনবাড়ী উপজেলাকে আরও উন্নত ও আধুনিক করে সাজাতে চাই।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আগ্রহী প্রার্থীরা উপজেলার সর্বত্র মাঠ চষে বেড়াচ্ছেন। প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, পরিচয় সভা, নির্বাচনী প্রচারণায় ব্যস্ত তাঁরা। প্রতিটি এলাকায় প্রার্থীদের সঙ্গে ভোটার, নেতাকর্মী, সাধারণ মানুষও প্রচারণায় অংশ নিচ্ছে।


তেমনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনিও দিন-রাত ব্যাপক গণসংযোগ করছেন। এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরছেন সবার মাঝে। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে এখন।


তরুণ এই নেতার গণসংযোগে সাধারণ ভোটাররাও তাকে আপন মনে গ্রহণ করে নিয়েছেন। উপজেলাতে তিনি তরুণ একমাত্র চেয়ারম্যান প্রার্থী। প্রতিনিয়ত বিভিন্ন স্থানে মিছিল-মিটিংসহ অন্যান্য নির্বাচনী কর্মতৎপরতা চালিয়ে যেতেও দেখা যাচ্ছে তাকে। গণসংযোগকালে ভোটারদের ব্যপক সমর্থন পাচ্ছেন তিনি।


মেহেদী হাসান রনি বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দ্রবিন্দু। ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।


 তিনি আরও বলেন, উপজেলা থেকে মাদক-সন্ত্রাস ও চাঁদাবাজি দূর করবো। আগামী দিনে এই ধনবাড়ী উপজেলাকে আরও উন্নত ও আধুনিক করে সাজাতে চাই।