• রবিবার ১২ মে, ২০২৪
logo

‘বিএনপিরা এখন আমাদের ভয় দেখাচ্ছে’

নিজস্ব প্রতিবেদক ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

 বিএনপির বর্তমান আন্দোলনকে ইঙ্গিত করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি নিজের কবর নিজেই খুঁড়েছে। ১৪ বছরের আন্দোলনে সেই কবর থেকে পা এখনো উঠাতে পারেনি। ‘বিএনপিরা এখন আমাদের ভয় দেখাচ্ছে’। এই ভয় আর আতঙ্ক যেন আমাদের গ্রাস করতে না পারে। আমরা তাদেরকে মোকাবেলা করবো। এজন্য তৃণমূলের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। আমরা রাজপথে আন্দোলন করব এবং সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব ও নির্বাচনও করব। 


আজ মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় জেলা পরিষদ মিলনায়তন মধুপুরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ড. মো. আব্দুর রাজ্জাক।

ক্ষমতাসীন এই  দলের কৃষিমন্ত্রী আরও বলেন, ‘আওয়ামী লীগের শক্তি হলো জনগণ। আওয়ামী লীগের শক্তি আমেরিকা, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যের লন্ডনে নয়। আমরা জনগণের এই শক্তি দিয়েই পৃথিবীর যে কোনো শক্তিকে মোকাবেলা করার যোগ্যতা রাখি। তৃণমূলের নেতা-কর্মীদের আরও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ‘আগামী তিন মাসের মধ্যেই নির্বাচন হবে। ২০০৮ সাল থেকে বিএনপি কোনো নির্বাচনই সহজভাবে মেনে নেয়নি। নির্বাচনকে সামনে রেখে বিএনপি ২০১৫ সালের মতো আবারও আগুন-সন্ত্রাস ও তাÐবের সৃষ্টির হুমকি দিচ্ছে। আমরা ঐক্যবদ্ধ থেকে বিএনপিকে মোকাবেলা করব। দেশের মানুষ বিএনপি-জামায়াতের দুঃশাসন অপশাসন ভুলে যায়নি। এদেশের মানুষ হাওয়া ভবনের দুঃশাসনে আর ফিরে যাবে না।’  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইয়াকুব আলী। এছাড়াও বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর মন্টু, ডা. মীর ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম প্রমুখ।