• রবিবার ০৭ জুলাই, ২০২৪
logo

স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা, মামলার আসামী গ্রেপ্তার

বারহাট্টা প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

নেত্রকোনার বারহাট্টায় দশম শ্রেণির স্কুলছাত্রী মুক্তি বর্মণকে দা দিয়ে কুপিয়ে হত্যার মামলা একমাত্র আসামী কাউসার মিয়াকে (১৭) গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। 

আজ বুধবার (৩ মে) বিকেলে নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হারুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করেন। গ্রেপ্তার কাউছার একই উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর গ্রামের সামছুল হক ওরফে মাসুদ মিয়ার ছেলে।

থানা-পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহত পরিবারের সদস্যরা জানান, মুক্তিকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল কাউছার মিয়া। বিষয়টি তাঁর পরিবারকেও জানানো হয়েছিল। এ অবস্থায় মঙ্গলবার বিদ্যালয় থেকে ফেরার পথে মুক্তির পথরোধ করে তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মুক্তা মারা যায়।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা বিডি নিউজ বুককে বলেন, 'নিহতের পরিবার এ ঘটনায় কাউসারকে বাদী করে হত্যা মামলা দায়ের করে। আজ দুপুরে ডিবি পুলিশ কাওসারের নিজ গ্রামের গভীর জঙ্গল থেকে গ্রেপ্তার করে। 

এদিকে, মুক্তি বর্মণকে নৃশংসভাবে হত্যার বিচার দাবিতে বুধবার দুপুরে বারহাট্টায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বাংলাদেশ নারী প্রগতি সংঘ, ইয়ূথ গ্রুপ, কমিউনিটি ফোরান ও সর্বস্তরের নাগরিক সমাজ এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।