• রবিবার ১২ মে, ২০২৪
logo

মহাদেবপুরে হাত পা বাঁধা শিক্ষার্থীর মরদেহ পড়ে ছিল পুকুরে

মহাদেবপুর প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

নওগাঁর মহাদেবপুরে হাত পা বাঁধা মিতু আক্তার (১২) নামের এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে মহাদেবপুর থানা-পুলিশ।

আজ রোববার (০৪ জুন) উপজেলার চেরাগপুর ইউনিয়নের স্বরুপপুর আদর্শ গ্রামের এক পুকুর থেকে ওই  শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে। 

নিহত মিতু স্বরুপপুর আদর্শ গ্রামের ময়নুল ইসলাম ময়েনের মেয়ে ও ধনজইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তবে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদে সাইফুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

পুলিশ, নিহত পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় ইউপি চেয়ারম্যান শিবনাথ মিশ্র ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিমল কুমার মন্ডল একটি পুকরে যৌথভাবে মাছ চাষ করছিলেন। পুকুরটি শনিবার রাতে উন্মুক্ত করে দেয়া হয়। রাত তিনটার দিকে স্থানীয়দের সাথে মিতুর বাবা মিতুকে নিয়ে মাছ ধরতে যায় ওই পুকুরে। মাছ নিয়ে গভীর রাতে একাই মিতু সেখান থেকে বাড়ির দিকে আসে। ভোরেও সে বাড়ি না ফেরলে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করা হয়।   

নিহত মিতুর মা রেশমা খাতুন জানান, 'ভোরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি ওই গ্রামের দুলাল হোসেনের পুকুরে মিতুর মরদেহ পানিতে ভাঁসছে। ওড়না দিয়ে ওর হাত পা বাঁধা ছিল এবং গলায় আঘাতের চিহ্ন। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর ওকে হত্যা করা হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন বিডি নিউজ বুককে বলেন, 'স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ওই পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। ময়না তদন্তের প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।'