• শুক্রবার ২৮ জুন, ২০২৪
logo

শিক্ষা ব্যবস্থাকে আলোকিত ও বিকশিত করতে শেখ হাসিনা পদক্ষেপ নিয়েছে

নিয়ামতপুর প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views


মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে আলোকিত ও বিকশিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা পদক্ষেপ নিয়েছেন বলে উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন,আওয়ামী লীগ সরকার প্রতিটি উপজেলায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র করেছে। এমন কোনো মসজিদ নেই যেখানে সরকারের অনুদান পৌঁছে নাই। অথচ অনেকে অপপ্রচার করে বেড়ায় আওয়ামী লীগ ইসলাম বিদ্বেষী। এই অপপ্রচার যারা করে তাঁরা এদেশে ইসলামের কোনো উন্নয়ন করেনি।

আজ শনিবার (১১ নভেম্বর) সকালে নিয়ামতপুর ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণে নিয়ামতপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, শিক্ষা প্রতিষ্ঠান থেকেই দেশপ্রেমের শিক্ষা দিতে হবে। সেই সাথে শিক্ষার্থীদের নৈতিকতার শিক্ষা দিয়ে গড়ে তুলতে হবে। আধুনিক শিক্ষার সাথে ইসলামি মূল্যবোধের শিক্ষা দিতে হবে।

নিয়ামতপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সরকার কামাল উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন_ নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার মো: ইমতিয়াজ মোর্শেদ ,নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব ও নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন প্রমুখ।