• সোমবার ১৩ মে, ২০২৪
logo

ধনবাড়ীতে বিএনপি’র কালো পতাকা মিছিল

ধনবাড়ী প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৪৯:০২ এএম 5 682 views

কেন্দ্রীয় বিএনপি’র কর্মসূচীর অংশ হিসেবে অবৈধ ডামি সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে টাঙ্গাইলের ধনবাড়ীতে কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার দুপুরে উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে এ মিলিছ করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আজিজুর রহমান। 

এ সময় উপস্থিত ছিলেন-পৌর বিএনপি’র সভাপতি এসএমএ সুবহান, উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক এনামুল হক ভিপি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হাফিজুর রহমান, সহ-সভাপতি হাফেজ খাইরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আমির হোসেন তাঁরা, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহরিয়ার সুমন, সদস্য সচিব  আলী-আল শাফি রিমু, পৌর যুবদলের আহবায়ক হযরত আলী জীবনসহ ছাত্রদল স্বেচ্ছাসেবকদল, মহিলাদল জাসাস শ্রমিক দলের বিভিন্ন নেতা-কর্মীবৃন্দ। 

তাঁরা বলেন, ‘এ ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। ওরা যতই অত্যাচার, জুলুম ও নির্যাতন করুক আমরা এ সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো। তাঁরা দেশটাকে ধ্বংষ করে দিয়েছে। জনগণ এখান আর তাদের ভালোবাসে না। বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদের জেলা আটক রেখেছে।’